লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

0 ৯৪

ডেস্ক রিপোর্ট:

লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম কর্তৃক আয়োজিত চট্টগ্রাম অক্সিজেন মোড় হোটেল জামান এ ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম, এ আমিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি ইঞ্জিঃ মোঃ আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লংগদু’র গর্বিত সন্তান আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের কুরআনিক সাইন্সের সাবেক চেয়ারম্যান লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম এর সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড, মাওলানা মোহাম্মদ আলী হোছাইন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম এর সম্মানিত উপদেষ্টা সদস্য জনাব ডা, মোঃ ইউসুফ আলী এবং জনাব সেলিম মিয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,‘মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। রমজানুল মোবারক মানুষকে গুনাহের কাজ থেকে ফিরিয়ে আনে। রমজান মাস মুসলমানের জন্য একটি নিয়ামত’। একতা আল্লাহর নবীর সুন্নাত। মানুষ একাকী বসবাস করতে পারেনা। এ সঙ্গের মাধ্য একটি সুন্দর ভ্রাতৃত্ব গড়ে তুলতে লংগদু উপজেলা সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, ‘চট্টগ্রামে লংগদুবাসী যারা একত্রিত হয়েছে’। এই ঐক্য ধরে রাখতে সংগঠনের সদস্যদের অবশ্যই একতা ও ভ্রাতৃত্ব আরো মজবুত করতে হবে এ ছাড়া ও আরো পরামর্শ দেন ও দোয়া করেন তিনি।

উপদেষ্ঠা সদস্য জনাব ডা, ইউসুফ আলী বলেন,
সেবা আমাদের একমাত্র লক্ষ্য। মাত্র কিছুদিনের মধ্যে আমাদের ক্লাবটি সম্পূর্ণ একটি গোছালো সংগঠন হিসেবে রুপ নিয়েছে। এতে আমাদের সকলের সহযোগিতা ছিল যেটা আমাদের অনেক বড় পাওনা।আপনাদের অনুরোধ করবো সামনে দিনে আমরা সবাই মিলেমিশে থাকবো।

উপদেষ্ঠা সদস্য জনাব সেলিম মিয়া তার বক্তব্যে বলেন, দীর্ঘ পরিকল্পনার মাধ্যমে এ সংগঠনটি এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। আপনারা সকলের সহযোগিতা ও ভালোবাসায় আমাদের মাঝে আরো সুন্দর একটি সংগঠন গড়ে উঠেবে।

এ ছাড়া সংগঠনের সহ সভাপতি মো: সেলিম সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন কোষাধ্যক্ষ ডা. মো: নুরুল ইসলাম, মানব কল্যাণ ও ত্রাণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সম্পাদক কামরুল হাসান কাদের, শিক্ষা সম্পাদক মানিক, জহিরুল ইসলাম, আমীর, মোহাম্মদ আলী, সহ নেতৃবৃন্দ ও উপজেলার শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।