বিশ্বনবীকে অবমাননার প্রতিবাদে গুলশাখালী চৌমুহনীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0 ৯০

গুলশাখালী প্রতিনিধিঃ

ফ্রান্সের সরকার এমানুয়েল ম্যাক্রো কর্তৃক বিশ্বনবী (সা.)কে অবমাননার প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বুধবার (২৮ অক্টোবর) লংগদু উপজেলার গুলশাখালী চৌমুহনীতে উক্ত বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। অত্র বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন সর্বস্তরের ইসলাম প্রিয় তাওহিদী জনতা, সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চৌমুহনী আত্ব তাকওয়া ক্যাডেট মাদ্রাসার অধ্যক্ষ জনাব মাওলানা মুফতি আব্দুল মান্নান ইসলামাবাদী বলেন- “ফ্রান্স সরকার কর্তৃক বিশ্বনবীর প্রতি কার্টুন তথা ব্যঙ্গ চিত্র প্রদর্শন করে তা আবার পুলিশের নিরাপত্তায় পাহারা দিয়ে ইতিহাসে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা সমগ্র বিশ্বের ইসলামী জনতার হৃদে গভীর মারাত্মক রক্তক্ষরণ হয়েছে। মুসলিম হিসেবে বিশ্বনবীর প্রতি অপমান কখনো সহ্য করা হবেনা।

এসময় তিনি ফ্রান্সের সমস্ত পণ্য বর্জন করার জন্য উপস্থিত জনতার প্রতি বিশেষ আহবান জানান।এতে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জনাব,হযরত মাওলানা তাহের শাহ,মাওলানা হাফেজ আরিফ বিল্লাহ জিহাদী,মাওলানা সাঈদ আহমদ,মাওলানা মুহাম্মদ শামীম উদ্দিন সহ আরো স্হানীয় বহু উলামায়ে কেরাম।

“বিশ্বনবীর অপমান,সইবেনারে মুসলমান। অ্যাকশন টু অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন”।ইত্যাদি স্লোগানে উত্তাল হয়ে উঠে গুলশাখালী চৌমুহনীর সড়কপথ।সংক্ষিপ্ত বক্তব্য এবং দোয়া মুনাজাতের মাধ্যমে অত্র সমাবেশের মাননীয় সভাপতি হযরত মাওলানা তাহের শাহ বিশাল সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।