বিজিবির অভিযানে অবৈধ সেগুন কাঠ জব্দ

alokitolangadu@gmail

0 ৬০
।। মো. গোলামুর রহমান।। 
রাঙ্গামাটির লংগদু উপজেলায় বিজিবি’র অভিযানে সেগুন কাঠ জব্দ করা হয়েছে। বিজিবি কর্তৃক অভিযানে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক ১,১০,০০০/- (এক লক্ষ দশ হাজার)  টাকার অবৈধ কাঠ জব্দ করা হয়।
২৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, সর্বাতলী বিজিবি ক্যাম্পের পাশে  সর্বাতলী নামক স্থানে চোরাকারবারীরা কাঠ পাচারের উদ্দেশ্যে বন থেকে কাঠ কেটে একত্রিত করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে রাজনগর জোন কমান্ডার লেঃ কর্নেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি এর  নির্দেশনায় সহকারী পরিচালক মোঃ নাজমুল হোসেন এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর হতে একটি টহল এবং সর্বাতলী বিজিবি ক্যাম্প হতে একটি টহল দল মোট দুইটি টহল দল উক্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন।
 বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা উক্ত স্থান হতে দ্রুত পালিয়ে যায়। পরিচালিত অভিযানে বিজিবি কর্তৃক ৫৫ ঘনফুট সেগুন গোলকাঠ জব্দ করা হয়। যার সিজার মূল্য-১,১০,০০০/- (এক লক্ষ দশ হাজার) টাকা। আটককৃত কাঠ পাবলাখালী ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
এ প্রসংগে রাজনগর জোন কমান্ডার জানান, অবৈধ কাঠ চোরাচালানের বিরুদ্ধে চলমান আভিযান কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।