সোনালী ব্যাংক চট্টগ্রাম উত্তরের নিয়ন্ত্রণাধীন শাখাসমুহের কর্মকর্তা ও কর্মচারীদের মেধাবী সন্তানদের বিভিন্ন পদক ও বৃত্তি প্রদান।

0 ১,৩৩৯

ডেস্ক রিপোর্টঃ
সোনালী ব্যাংক পিএলসি, প্রিন্সিপাল অফিস, চট্টগ্রাম-উত্তর, চট্টগ্রাম ও নিয়ন্ত্রণাধীন শাখাসমূহে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগণের মেধাবী সন্তানদের ২০২১ সালের সোনালী ব্যাংক পিএলসি, এমপ্লয়ীজ বিনেভলেন্ট ফান্ড হতে ‘‘চেয়ারম্যান পদক, সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর পদক, সনদ, প্রাইজবন্ড এবং সাধারণ বৃত্তি” প্রদান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ কার্যালয়ের সম্মানিত ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব অলক কুমার বল মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ কার্যালয়ের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জনাব মাহবুবুল হক মহোদয়। আরো উপস্থিত ছিলেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার খালেদ মোঃ মাসুদ, ডলি আকতার, সিনিয়র অফিসার জনাব মোঃ ইউনুছ মিয়া, অফিসার জনাব আরমান মাহমুদ ও জনাব ‍নুরুল হুদা চৌধুরী।

উক্ত বৃত্তি প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে জনাব অলক কুমার বল মহোদয় বৃত্তিপ্রাপ্ত ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, “লেখাপড়া শিখে তোমাদের মানুষের মত মানুষ হতে হবে। তোমরা বড়দের সম্মান করবে, মা বাবাকে শ্রদ্ধা ভক্তি, মান্য করবে, কখনো তাদেরকে অসম্মান করবে না। শিক্ষাজীবন শেষ করে যখন তোমরা চাকুরী জীবনে প্রবেশ করবে তখন তোমাদের পিতা মাতার দায়িত্ব নেবে। মনে রাখবে তোমাদের পিতা—মাতা তোমাদেরকে অনেক কষ্ট করে লালন পালন করেছে, তোমাদেরকে লেখাপড়া শিখিয়েছে। বৃদ্ধ বয়সে তারা খুব অসহায়। সন্তান হিসেবে তোমাদের মা বাবার দায়িত্ব তোমাদেরকেই বহন করতে হবে। পাশাপাশি সমাজ, প্রতিবেশী ও দেশের মংগলের জন্য তোমাদের কাজ করতে হবে। আর এভাবে কাজ করলে তখনই হবে তোমরা সত্যিকার অর্থে মানুষ।” পরিশেষে, তিনি উপস্থিত শিক্ষার্থীদের সফলতা ও কল্যাণ কামনা করে স্বাগত বক্তব্য শেষ করেন।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জনাব মাহবুবুল হক মহোদয় বলেন, “সোনালী ব্যাংক পিএলসি তাঁর কর্মকর্তা/কর্মচারীদের বেতন দেয়ার সাথে সাথে তাদের সন্তানদেরকে মানুষ করার পুরষ্কার স্বরূপ এই পদক ও বৃত্তির ব্যবস্থা করা হয়েছে।” পরিশেষে, তিনি উপস্থিত শিক্ষার্থীদের সফলতা ও কল্যাণ কামনা করে বক্তব্য শেষ করেন।

বৃত্তি ও পদক প্রাপ্তদের মধ্যে সকলেই তাদের অনুভূতি ব্যক্ত করেন। কৃতি শিক্ষার্থীদের মাঝে চেয়ারম্যান পদক, সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর পদক, সনদ, প্রাইজবন্ড এবং সাধারণ বৃত্তি প্রদান করেন এ কার্যালয়ের সম্মানিত ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব অলক কুমার বল মহোদয়। পরিশেষে ছাত্র-ছাত্রী এবং অভিভাবকগণ কষ্ট করে এ অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ ও সকলের সুস্থতা, দীর্ঘায়ু কামনা করে সভাপতি মহোদয় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।