লংগদুতে সর্বজনীন পেনশন স্কীম সম্পর্কে অবহিতকরণ

0 ৭৩

।।মো.গোলামুর রহমান।।

”সুখে ভরবে আগামীর দিন,পেনশন এখন সর্বজনীন” এ শ্লোগানকে সামনে রেখে রাঙ্গামাটির লংগদু উপজেলায়, উপজেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন স্কীম সম্পর্কে অবহিতকরণ ও স্পট রেজিষ্ট্রেশন সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১০.৩০ টার সময় লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরির হল রুমে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু,জেলা পরিষদের সদস্য আছমা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমও বেলাল,  উপজেলা প্রকৌশলী  শামসুল আলম, কৃষি কর্মকর্তা জাহিদুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার এমকে ইমাম উদ্দীন, লংগদু থানার ওসি (তদন্ত)  জালাল উদ্দীন সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক,ইমাম,বিভন্ন দপ্তর প্রধান ও সাধারণ মানুষ।

সর্বজনীন পেনশন সম্পর্কে বক্তারা বলেন, সাধারণ মানুষের সুবিধার্থে  সরকার সর্বজনীন পেনশনের উদ্যোগ নিয়েছে এটা আমাদের জন্য ভালো হয়েছে। আমরা যখন বয়োবৃদ্ধ হয়ে যাবো তখন এই সর্বজনীন পেনশন আমাদের কল্যাণে আসবে। জনপ্রতিনিধিরা বলেন সকলে সর্বজনীন পেনশন বিষয়ে সাধারণ মানুষকে অবহিত করবেন এবং নিজের, নিজের দেশ ও জাতীর কল্যাণে সর্বজনীন পেনশন সম্পর্কে   সকলে একে অপরকে সহযোগিতা করবেন। সর্বজনীন পেনশনে রাষ্ট্রীয় আইন রয়েছে। কোনরকম সমস্যা হলে আইনী ব্যবস্থা রয়েছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।