লংগদুতে রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

alokitolangadu@gmail.com

0 ২১০

 

।। আলোকিত লংগদু ডেক্স ।।

রাঙামাটির লংগদু উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ে ২০২৩ সালে এস.এস.সি ও এস.এস.সি ভোকেশনাল পরীক্ষায় জিপিএ -৫ ও সরকারী মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১অক্টোবর), উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম এর সভাপতিত্বে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আল মামুন ইবনে মিজান এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ, প্রবীণ শিক্ষক ও সাংবাদিক মোঃ এখলাস মিঞা খান, ইবনেসিনা হাসপাতাল-মাইনীমুখের প্রজেক্টের কোঅডিনেটর নুরুল ইসলাম শাহিন, অধ্যাপক হারুন অর রশীদ।
এছাড়াও গন্যমান্য ব্যাক্তি, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেন, মনযোগ দিয়ে পড়া-লেখা করলে ফলাফল অবশ্যই ভালো হয়। তার উদাহরণ হচ্ছে আজকে যারা সংবর্ধিত হয়েছে তারাই। এই ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। ভালো কিছু অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হবে এবং স্বপ্নের পিছনে দৌড়াতে হবে। সব কিছুর জন্য চাই কঠোর অধ্যাবসায়। তিনি আরো বলেন, বর্তমান তথ্য প্রযুক্তিকে খারাপ দিকে না গিয়ে পড়ালেখার কাজে ব্যাবহার করতে হবে। কোন প্রকার ইভটিজিং এবং মাদকের দিকে ধাবিত হবে না তাহলে জীবন ধংবস হয়ে যাবে। উচ্চ শিক্ষা অর্জণ করে দেশ ও দশের কল্যাণে কাজ করার জন্য তিনি ছাত্র ছাত্রীদের আহবান জানান।

শেষে ২০২৩ সালে এস.এস.সি ও এস.এস.সি ভোকেশনাল পরীক্ষায় জিপিএ -৫ ও সরকারী মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ায় ১০ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা সরূপ ক্রেস্ট প্রদান করা হয়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।