মুজিব বর্ষ উপলক্ষ্যে লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের বৃক্ষ রোপন কর্মসূচি

0 ৭৯
লংগদু প্রতিনিধিঃ
রাংগামাটির লংগদু উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দের উপস্থিতিতে বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপন কর্মসূচি উদযাপন করা হয়।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে লংগদু উপজেলা প্রশাসনের প্রদানকৃত বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছে চারা রবিবার (১৯ জুলাই) সকাল ১১ ঘটিকায় লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষকগণ স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপন কর্মসূচি সম্পন্ন করেন।
এ সময় বিদ্যালয়ে প্রধান শিক্ষক জনাব রাজিব ত্রিপুরা বলেন, দেশের এই ক্রান্তিকালে মহামারী দূর্যোগের প্রাদুর্ভাব থাকা সত্ত্বেও মুজিব বর্ষের আহ্বানে প্রধানমন্ত্রীর এই বৃক্ষ রোপন কর্মসূচি উদ্যোগকে সাধুবাদ জানাই এবং সত্যিই এটি প্রশংসনীয় ও সারা বিশ্বকে তাক লাগিয়ে দেওয়ার মতো।
অন্যদিকে বিদ্যালয়ের সহকারি শিক্ষক তৌহিদুল রেজা বলেন- মুজিব বর্ষের প্রথম থেকেই আমরা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সরকার ঘোষিত বিধি মোতাবেক সকল প্রকার অনুষ্ঠান, প্রতিযোগিতা ইত্যাদি যথাযথ ভাবে পালন করে আসছি এবং বৃক্ষ রোপন কর্মসূচিও তার অংশ। নেত্রীর এই মহান উদ্যোগ দেশ ও জাতির জন্য মঙ্গলজনক। আমরা এ সকল কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রাখব।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।