বাংলাদেশ গ্রন্থাগার সমিতি-চট্টগ্রাম বিভাগে জামাল-মনির-এনাম পরিষদের জয়

0 ১৩৬

ডেস্ক রিপোর্ট:
বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) নির্বাচন-২০২৩ সারাদেশে ১৪টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয়। ১৭ই নভেম্বর (শুক্রবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। কেন্দ্রীয়ভাবে ড. মিজান-তুষার-সাখাওয়াত প্যানেল বিজয়ী হয়। উক্ত প্যানেল সমর্থিত ল্যাব চট্টগ্রাম বিভাগে জামাল-মনির-এনাম পরিষদ ৯টি পদের মধ্যে ৭টি পদে বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিত হয়। সহ-সভাপতি ২ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বিভাগে ২টি কেন্দ্রে সরকারি টিচার্স ট্রেনিং কলেজ-চট্টগ্রাম এবং সরকারি টিচার্স ট্রেনিং কলেজ- কুমিল্লায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

ল্যাব চট্টগ্রাম বিভাগে নির্বাচিতরা হলেন: মোহাম্মদ জামাল হোসেন -কাউন্সিলর (সভাপতি), সাইফুর রহমান সাগর ও মঈনুল ইসলাম সিদ্দিকী -সহ সভাপতি, মো: মনিরুল ইসলাম- সাধারণ সম্পাদক,সৈয়দ মো: এনামুল হক- কোষাধ্যক্ষ, মো: গোলাম মাসুদ-যুগ্ম সাধারণ সম্পাদক, মুনমুন জাহান-সাংগঠনিক সম্পাদক, শিরিন আক্তার (কাজী শেলী)-প্রচার এ সাংস্কৃতিক সম্পাদক,বাপ্পী রাণী বড়ুয়া- মহিলা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে দিনব্যাপী গ্রন্থাগার পেশাজীবীগণ দুর্যোগপূর্ণ ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে স্বতঃস্ফুর্তভাবে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন।

জামাল-মনির-এনামুল পরিষদ স্মার্ট গ্রন্থাগার পেশার উন্নয়নে কাজ করবেন এবং তাদের প্রতিশ্রুত নির্বাচন ইশতেহার বাস্তবায়নে সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, বাংলাদেশ গ্রন্থাগার সমিতি(ল্যাব)দেশের অন্যতম পুরনো ও ঐতিহ্যবাহী সংগঠন।১৯৫৬ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনের সাথে যুক্ত হাজার হাজার গ্রন্থাগার পেশাজীবী সদস্য উন্নত বাংলাদেশ ও জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় ব্যাপক অবদান রাখছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।