নৌকার জয় নিশ্চিত করতে মাঠে দীপংকর তালুকদার

alokitolangadu@gmail.com

0 ১১৫

।। মো. রাকিব হাছান।। 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে, নৌকা প্রতিকের জয় নিশ্চিত করতে এবং সাধারণ মানুষ উৎসব মুখর পরিবেশে ভোটের মাঠে যেতে গনসংযোগ করে যাচ্ছেন নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

বুধবার সকাল থেকে দিন ব্যাপী রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলার ভাসান্যদম, বগাচতর গুলশাখালী এবং কালাপাকুজ্জ্যা ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন এলাকায় গনসংযোগ করেছে নৌকা প্রতীকের (২৯৯) নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান অংশপ্রু চৌধুরী,জেলা আওয়ামিলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, সংরক্ষিত আসনের সাবেক এমপি ফিরোজা বেগম চিনু,জেলা যুবলীগের সভাপতি ও রাংগামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী,   উপজেলা আওয়ামীলীগের সভাপতি সেলিম, সাধারন সম্পাদক বাবুল দাশ বাবু, সহ প্রত্যেকটি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য সহ জেলা উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গনসংযোগে বক্তারা বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলকে নৌকা প্রতিকের পক্ষে কাজ করে যেতে হবে। নৌকা জয়ী হলে দেশের উন্নয়নের জোয়ার অব্যাহত থাকবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।