খাগড়াছড়ি সদরে চুরি হওয়া ল্যাপ্টপ উদ্ধার করল খাগড়াছড়ি পুলিশ

0 ৯৪

আলোকিত লংগদু ডেক্সঃ

খাগড়াছড়ি সদরে চুরি যাওয়া ল্যাপ্টপ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এসময় দীঘিনালা উপজেলার জামতলী (সুরেশ হেডম্যান পাড়া) এলাকার মো: বাহার মিয়ার ছেলে ড্রাইভার মো: আব্দুর কাদের (৩৩) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে সে খাগড়াছড়ি পৌর এলাকার কুমিল্লাটিলায় জুলফিকারের বাড়িতে ভাড়ায় থাকেন।

রবিবার (২৩ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে নারিকেল বাগান এলাকা থেকে আসামীকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভাড়া বাসায় রাখা চুরিকৃত ল্যাপ্টপটি পুলিশ উদ্ধার করে। এসময় তল্লাশিকালে ভ্যানিটি ব্যাগে রাখা ১৭ পিচ উয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার সেকেন্ড অফিসার এসআই লিটন চাকমা জানান, এক ব্যাক্তির ল্যাপ্টপ চুরি হয়। চুরি যাওয়া ল্যাপ্টপ উদ্ধারে জন্য ঐ ব্যাক্তি থানায় মামলা করে। সেই মামলায় ল্যাপ্টপ উদ্ধারে নামে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। খাগড়াছড়ি সদর থানা অফিসার ইনচার্জ এর নির্দেশনায় এসআই জাহেদুল কাদের ও এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সদের নিয়ে আসামীকে আটক করে এবং চুরি যাওয়া ল্যাপ্টপ উদ্ধার করে। এসময় তার বাড়িতে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়ায় যায়। ইয়াবা উদ্ধারে পুলিশ বাদি হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ সনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/৪১ ধারায় একটি মামলা করেন। খাগড়াছড়ি সদর থানা মামলা নং ৫, তারিখ ২৪/৮/২০২০খ্রি:।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ বলেন, অভিযান চালিয়ে যুবককে গ্রেফতার করে উদ্ধাকৃত মালামালসহ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে আরো জড়িত আছে কিনা তদন্ত করে তাদের গ্রেফতার করা হবে। মাদক নিয়ন্ত্রণ সহ এলাকায় শান্তি শৃংঙ্খলা বজায় রাখতে খাগড়াছড়ি পুলিশ সুপারের নির্দেশনায় কাজ করা হচ্ছে। কোন অনিয়মকারীকে ছাড় দেওয়া হবে না। এসময় খাগড়াছড়ি সদর থানার আওয়াধীন এলাকায় যেকোন অনিয়মের সংবাদ দেওয়ার জন্য এলাকাবাসির প্রতি আহবান জানান তিনি। তিনি মনে করেন জনগনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে দূর হবে সকল অনিয়ম আর নিরাপদে বসবাস করতে পারবে এলাকার সকল মানুষ।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।