লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

0 ৫৬

।। আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদুতে “উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা” অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(১৬ আগষ্ট), সকাল ১১টায় উপজেলা পরিষদের মিলনায়তনে সামাজিক দুরত্ব বজায় রেখে এই সভা অনুষ্ঠিত হয়।
লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার। এসময় ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, সহকারী কমিশনার ভূমি ক্যাথোাই প্রু মারমা, লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর,মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আবদুল আলী বক্তব্য রাখেন।
এছাড়া সেনাবাহিনী, বিজিবি, আনসার, পুলিশ প্রশাসনের প্রতিনিধি, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির নির্ধারিত সদস্যগন উপস্থিত ছিলেন।
সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ করা হয় এবং এলাকার সার্বিক পরিস্থিতি ও করোনার পরিস্থিতি মোকাবেলার জনসাধারণের সচেতনতার ব্যাপারে আলোচনা ও পর্যালোচনা করা হয়।
সভায় গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ জানান, মাইনীমুখ-গাঁথাছড়া ব্রিজ হচ্ছে বর্তমানে উপজেলার সবচেয়ে বড় ব্রিজ। জন সাধারণ বিনোদন হিসেবে ঐ ব্রিজে
ঘুরতে যায়। শনিবার তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কতিপয় যুবকরা এক যুবককে চুরিকাঘাত করে। এছাড়াও ব্রিজের উপর কিছু কিছু ইয়াং বয়সের যুবক ছেলেরা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালায়। যে কোন সময় প্রাণ হানির মত দূর্ঘটনার আশঙ্খা রয়েছে। তাই ব্রিজে নিরপত্তার জন্য পুলিশের টহল প্রয়োজন রয়েছে বলে তিনি জানান।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।