বিজিবি কর্তৃক অবৈধ কাঠ জব্দ

alokitolangadu@gmail.com

0 ২০৫

আলোকিত লংগদু ডেক্সঃ

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের  অভিযানে অবৈধ পথে পাচার কালে সেগুন কাঠ জব্দ করা হয়েছে।

বুধবার (১ নভেম্বর)  বিজিবি কর্তৃক পরিচালিত অভিযানে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক ১,০২,০০০/- (এক লক্ষ দুই হাজার) টাকার অবৈধ কাঠ উদ্ধার করা হয়।

বিজিবি সুত্রে জানাযায়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে যে, শিযকমুখ বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকা বটতলা ব্রীজ নামক স্থানে বন থেকে কাঠ কেটে একদল কাঠ চোরাকারবারী চোরাচালানের উদ্দেশ্যে নদীর ঘাটে একত্রিত ও পানিতে ডুবিয়ে রেখেছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে রাজনগর জোন কমান্ডার লেঃ কর্নেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি এর দিক নির্দেশনায় সুবেদার মোঃ সালাহ্ উদ্দিন এর নেতৃত্বে শিযকমুখ বিজিবি ক্যাম্প হতে একটি টহলদল বটতলা নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে।

পরিচালিত অভিযানে উক্ত স্থান হতে মালিকবিহীন ও পরিত্যাক্ত অবস্থায় ৫১ ঘনফুট সেগুন কাঠ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১,০২,০০০/- (এক লক্ষ দুই হাজার) টাকা। জব্দকৃত কাঠগুলো আমতলী ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসংগে রাজনগর জোন কমান্ডার জানান, অবৈধ কাঠ চোরাচালানের বিরুদ্ধে চলমান আভিযান কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।