বিজিবির অভিযানে গামারী কাঠ জব্দ

alokitolangadu@gmail.com

0 ৭৬

। মো. গোলামুর রহমান।। 

রাঙ্গামাটির লংগদু উপজেলায় বিজিবি’র অভিযানে গামারী কাঠ জব্দ করা হয়েছে। বিজিবি কর্তৃক অভিযানে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক ৭৬,৩৯৫/- (ছিয়াত্তর হাজার তিনশত পঁচানব্বই) টাকার অবৈধ কাঠ জব্দ করা হয়।

মঙ্গলবার(১৯ ডিসেম্বর)  গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির কাছে খবর আসে, বগাচতর ইউনিয়নের ঠেকাপাড়া নামক স্থানে অবৈধ গামারী কাঠ সংরক্ষিত আছে।

উক্ত সংবাদের ভিত্তিতে জোন কমান্ডার লেঃ কর্নেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি এর নির্দেশনায়,অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর হতে একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করেন।

বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা কাঠ রেখে পালিয়ে যায়। পরিচালিত অভিযানে বিজিবি কর্তৃক বর্ণিত স্থান হতে ৫০.৯৩ সিএফটি গামারী কাঠ জব্দ করে।

জব্দ কৃত কাঠের আনুমানিক সিজার মূল্য ৭৬,৩৯৫/- (ছিয়াত্তর হাজার তিনশত পঁচানব্বই) টাকা। আটককৃত কাঠ রাঙ্গীপাড়া ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসংগে রাজনগর জোন কমান্ডার জানান, অবৈধ কাঠ চোরাচালানের বিরুদ্ধে চলমান আভিযান কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।