৩৮ আনসার ব্যাটালিয়ন লংগদু র, উদোগে শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা

alokitolangadu@gmail.com

0 ৪৮

 

।। মোঃ গোলামুর রহমান।।

রাঙামাটির লংগদুতে ৩৮ আনসার ব্যাটালিয়ন এর উদোগে ২২তম ধাপে স্থায়ী করণ এবং শুণ্য থেকে চাকরি স্থায়ীর সূচনা উপলক্ষে দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে

৫ ফেব্রুয়ারী সোমবার বিকালে লংগদু ৩৮ ব্যাটালিয়নের মুজিবকানন সংলগ্ন মাঠে উক্ত শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এএসএম আজিম উদ্দিন, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশের চতুর্থ মুজিবকানন স্থাপিত হয়েছে ৩৮ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তর লংগদুতে, আমি আশা করি পর্যাক্রমে দেশের সব জায়গায় এ মুজিব কানন স্থাপিত হবে। তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা আনসার বাহিনীকে চাকরির সূচনা থেকেই স্থায়ী করেছেন। এজন্য আমরা তাকে কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জানাচ্ছি।
এছাড়াও ৩৮ ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডার আরিফুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনসার -ভিডিপি উন্নয়ন ব্যাংক রাঙামাটির ম্যানেজার মোঃ সাইফুল ইসলামসহ সদর দপ্তরের বিভিন্ন পর্যায়ের অফিসার, সদস্য এবং অত্র এলাকার বিপুল পরিমাণ দর্শক উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।