৩৩নং মহিলা আসনের জনগণকে সাবেক এমপি ফিরোজা বেগম চিনুর ঈদ শুভেচ্ছা

0 ৬৫

আলোকিত লংগদু ডেক্স:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাঙ্গামাটি, কক্সবাজার, বান্দরবন, খাগড়াছড়ি আসনের সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ৩৩নং মহিলা আসনের সাবেক সংসদ সদস্য,  বাংলাদেশ আওয়ামী মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, রাঙ্গামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি, চেয়ারম্যান জাতীয় মহিলা সংস্থার আলহাজ্ব জনাবা ফিরোজা বেগম চিনু

তিনি বলেন,  পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাঙ্গামাটি কক্সবাজার, বান্দরবন, খাগড়াছড়ি আসনের সর্বস্তরের জনগণ ও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ,অন্যান্য অঙ্গ সংগঠন,সেচ্ছোসেবী,সামাজিক সকল শ্রেণির নেতাকর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।

পবিত্র ঈদুল আযহা ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় দু’টো ধর্মীয় উৎসবের একটি। বাংলাদেশে এই উৎসবটি কুরবানির ঈদ নামেও পরিচিত। এ উৎসবের আনন্দ বিশ্বের সমগ্র মুসলিমের। মহান আল্লাহর আদেশে হযরত ইবরাহীম (আঃ) তাঁর আপন পুত্র ইসমাইলকে কুরবানি করার ঘটনাকে স্মরণ করে সারা বিশ্বের মুসলিম ধর্মাবলম্বীরা পবিত্র ঈদুল আযহা পালন করে। এ আনন্দ আলাহর নৈকট্য লাভের এবং গুনাহ মাফের। বৈষয়িক ব্যস্ততাকে বাদ দিয়ে পরলৌকিক জগতের পাথেয় সংগ্রহ করার আনন্দ। এ আনন্দ গরিব-দুঃখীর সাথে একাত্ম হওয়া, পশু কোরবানীর সাথে সাথে মনের পশুকে পরাস্থ করার আনন্দ। ভোগে নয়, ত্যাগেই প্রকৃত আনন্দ-পবিত্র ঈদুল আযহা আমাদের এ শিক্ষাই দেয়। পবিত্র ঈদুল আযহা ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়।  ত্যাগ এবং কুরবানির শিক্ষা নিয়ে প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে পালিত হলো আজ।

তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগকালে সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে। ইতোপূর্বে আমি ও আমার নেতাকর্মীরা সাদ্যমতে অসহায়-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি।

আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন।

সর্বপরি আমি  রাঙ্গামাটি পাবর্ত্য জেলা লংগদু উপজেলার্ একমাত্র নিউজ পোর্টাল দৈনিক আলোকিত লংগদু.কম পত্রিকার সম্পাদক মন্ডলী, প্রতিবেদক, রিপোটার, অগণিত পাঠক, বিজ্ঞাপনদাতা ও সকল শুভানুধ্যায়ীকে জানাচ্ছি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।

শুভেচ্ছান্তে

আলহাজ্ব জনাবা ফিরোজা বেগম চিনু

(সাবেক মহিলা সাংসদ ৩৩ নং মহিলা আসন)

সদস্য

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি

সভাপতি

রাঙ্গামাটি জেলা মহিলা আওয়ামীলীগ

চেয়ারম্যান জাতীয় মহিলা সংস্থা

উপদেষ্টা

দৈনিক আলোকিত লংগদু.কম

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।