২৪ ঘন্টার ব্যাবধানে আবারো ব্রাশ ফায়ারে প্রকম্পিত বাঘাইছড়ি

0 ৮৯

আলোকিত লংগদু ডেক্সঃ

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় ২৪ ঘন্টার ব্যাবধানে আবারো ব্রাশ ফায়ারের ঘটনা ঘটেছে। বাবু পাড়ার পর এবার জীবতলী, আবারো ব্রাশ ফায়ারে প্রকম্পিত হয়েছে।

২২ আগস্ট শনিবার সন্ধা ৭ ঘটিকার সময় উপজেলা সদর থেকে আনুমানিক ১ কিলোমিটার পূর্বদিকের পাহাড়ী গ্রাম জীবতলী ও তালুকদার পাড়ার মাঝামাঝি স্থানে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারের ঘটনা ঘটে এতে তৎক্ষানিক কোন হতাহতের সংবাদ পাওনা না গেলেও পুরো এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। গেলো ২১ আগস্ট সুক্রবার রাত ৯ ঘটিকায় উপজেলার নিকটবর্তী বাবু পাড়া জীবঙ্গছড়া বনবিহার এলাকায় এক ভয়াবহ গুলি বিনিময়ের ঘটনা ঘটে এতে পাহাড়ের আঞ্চলিক দল জেএসএস (সন্তু) ও জেএসএস ( এমএনলারমা) দল একে অন্যকে দোষ চাপালেও কেও শিকার করেনি কোন পক্ষের ক্ষয়ক্ষতির কথা।

সরেজমিন গিয়ে দেখাযায় সন্ত্রাসীদের ছুঁড়া গুলিতে ঝাঁজরা হয়ে আছে প্রতিপক্ষের লোকদের বাড়ীর টিনের বেড়া ও পাশের গাছের ডাল পালা। পরে আছে শতাধিক গুলির খোসা, যা পরে আইনশৃঙ্খলা বাহিনী হেফাজতে নেয়। এদিকে ২৪ ঘন্টা না পার হতেই আবারো গুলাগুলির ঘটনা স্থানীয় পাহাড়ী ও বাঙ্গালী জনগোষ্ঠিকে ভাবিয়ে তুলেছে।

বাঘাইছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার এসআই মোঃ আসাদ গোলাগুলির ঘটনা শিকার করে বলেন রাতের অন্ধকারে অস্ত্রধারী সন্ত্রাসীরা প্রতিপক্ষের লোকজনকে টার্গেট করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে ইদানিং তাদের সস্ত্র তৎপরতা বৃদ্ধি পেয়েছে। তাদের লাগাম টেনে ধরতে যৌথ বাহিনীর অভিযান প্রয়োজন এছাড়া যে কোন সময় বড় ধরনের সংঘাতের আশংখ্যা প্রকাশ করেন এই পুলিশ কর্মকর্তা।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।