হৃদ ক্রীয়া বন্ধ হয়ে লংগদুতে এক আনসার সদস্যর মৃত্যু 

alokitolangadu@gmail.com

0 ১৮৯

মো. গোলামুর রহমান।।

রাঙ্গামাটির লংগদু উপজেলা ৩৮ আনসার ব্যাটালিয়ন এর ল্যান্স নায়েক, মোঃ জাহাঙ্গীর আলম(৫৪) এর হৃদ ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে। ইন্না-লিল্লাহি ওইন্না ইলাইহির রাজিউন।

শুক্রবার  ( ২৪ নভেম্বর)  দিবাগত রাত ২টায় লংগদু সদর হাসপাতালে হৃদ ক্রীয়া বন্ধে হয়ে জাহাঙ্গীর আলমের  মৃত্যু হয়।

গত শুক্রবার রাত ১২টার দিকে তিনি বামে আটারকছড়া ক্যাম্পে দায়িত্বরত অবস্থায় স্ট্রোক, বমি করে অজ্ঞান হয়ে যান। পরবর্তীতে অবস্থার অবনতি দেখে লংগদু সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিসিৎসক (Cardiorespiratory failure) পরিক্ষা নিরীক্ষা করে হৃৎযন্ত্রের ক্রীয়া বন্ধ পাওয়ায় তাকে মৃত ঘোষনা করেন।

আনসার ব্যাটালিয়নে তিনি রেজি- ৩২৮১১, ল্যান্স নায়েক হিসেবে দায়িত্বরত ছিলেন, মোঃ জাহাঙ্গীর আলম এর পিতা- মোঃ সামশুদ্দিন শেখ,মাতা- মোছাঃ রানী বেগম, স্ত্রী- মোছাঃ রেখা আক্তার। তিনি রাজবাড়ী জেলার, পাংশা উপজেলার হাবাসপুর গ্রামের বাসিন্দা। তিনি চাকুরীতে ১ম যোগদান করেন- ০১/০৬/১৯৯৩ খ্রিঃ,পরে চাকুরীতে স্থায়ী হয়- ০৪/০৩/২০০৭ খ্রিঃ।

লংগদু ৩৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এ এস এম আজিম উদ্দিন বলেন, বামে আঠারকছডা ব্যাটালিয়ন  ক্যাম্পের  ল্যান্স নায়েক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোক প্রকাশ করছি। প্রথমে রাষ্ট্রীয় সম্মাননায় ব্যাটালিয়ন সদরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে অদ্য ভোর ০৬:৩০ ঘটিকায় এ্যাম্বুলেন্স যোগে মরহুমের নিজ বাড়ি পাংশা, রাজবাড়ীতে প্রেরন করা হয়।বাদ এ’শা নামাজের পর ২য় জানাজা শেষে দাফন কার্য সম্পন্ন করা হয়েছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।