সুইডেনে কুরআন অপমাননার প্রতিবাদে লংগদু ইমাম সমিতির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

alokitolangadu@gmail.com

0 ২৮৭

 

।। ওমর ফারুক মুছা।।

সুইডেনে কুরআন অবমাননার প্রতিবাদে রাঙ্গামাটির লংগদু উপজেলায় জাতীয় ইমাম সমিতির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

শুক্রবার বাদ আছর উপজেলার মাইনীমুখ বাজার জামে মসজি প্রাঙ্গণ থেকে ইমাম সমিতির বিক্ষোভ মিছিলটি মাইনীমুখ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষে ইউপি কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

এসময় শতশত ইমাম ও ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।
বংলাদেশ জাতীয় ইমাম সমিতির লংগদু উপজেলা শাখার সভাপতি মাওলানা সোহেল আহমেদ এর সভাপতিত্বে ও মাওলানা জুলফিকার আলির সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার আলহাজ্ব মাওলানা ফোরকান আহম্মদ।

এসময় ইমাম সমিতির রাঙামাটি জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম, উপজেলা ইমাম সমিতির সাবেক সভাপতি মাওলানা আমিনুর রশীদ, ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন, মাইনীমুখ বাজার জামে মসজিেদর খতীব মাওলানা সাদুর রশীদ সহ বিভিন্ন জামে মসজিদের ইমাম ও সাধারণ মুসল্লীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সুইডেনে কুরআন অবমাননা করে কোটি কোটি মুসলমানদের মনে আঘাত দিয়েছে। কুরআন হচ্ছে মুসলমানদের ঈমানের একটা অংশ। এসব অপরাধীদের ব্যাপারে রাষ্ট্রীয়ভাবে নিন্দা ও প্রতিবাদ জানাতে সরকারের নিকট আহবান জানিয়েছেন বক্তারা।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।