শিক্ষার্থীদের হাতে আর্থিক অনুদান তুলেদেন লংগদু জোন কমান্ডার

0 ১৬৫

মো.গোলামুর রহমান,

মানবতা মানুষকে মুক্তির পথ দেখায়। আর সেটা যদি হয় প্রত্যন্ত এলাকার মানুষের সেবায়,তাহলে সেটি হয় আরো আনন্দময়। আর সেটাই করে যাচ্ছে লংগদু সেনা জোন তেজস্বী বীর।

মঙ্গলবার( ০৫ মার্চ)  বেলা  ১২ টায় ৩বীর লংগদু জোন কমান্ডার  লেঃ কর্নেল হিমেল মিয়া (পিএসসি)  কর্তৃক ০২ জন শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা  এবং জালিয়াপাড়াতে, শ্রী শ্রী শিব  চতুর্দশী উপলক্ষে মহাতি ধর্মসভা, অষ্টপ্রহর ও মহোৎসব উদযাপন উপলক্ষে লংগদু জোন সদরে আর্থিক অনুদান প্রদান  করা হয়।

রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী -২০২৩ সালে সরকারি মেডিকেল কলেজে MBBS -এ চান্স পাওয়া পারভিন আক্তার কে নগদ (১০,০০০) দশ হাজার টাকা, রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র -২০২৩ সালে সরকারি মেডিকেল কলেজে- BDS -এ চান্স পাওয়া মোঃ রাশেদ আলম কে নগদ (৭,০০০) সাত হাজার টাকা প্রদান করেন জোন অধিনায়ক।

শিক্ষার মান উন্নয়নে সেনাবাহিনীর এমন মহৎকর্মকে সাদুবাদ জানিয়েছে সচেতন মহল। এছাড়াও শিক্ষার মান এবং অত্র দুর্গম এলাকার শিক্ষার্থীদের কথা চিন্তা করে বিভিন্ন শিক্ষা মূলক কার্যক্রম করে যাচ্ছে লংগদু জোন।

একই দিনে ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন করতে শ্রী শ্রী শিব মন্দিরের পক্ষে কৃষ্ণপদ দাশ কমেটির সাধারণ সম্পাদক, জালিয়াপাড়াতে, শ্রী শ্রী শিব  চতুর্দশী উপলক্ষে মহাতি ধর্মসভা, অষ্টপ্রহর ও মহোৎসব উদযাপন উপলক্ষে আর্থিক অনুদান বাবদ (৫,০০০) পাঁচ হাজার টাকা প্রদান করা হয়।

সেনাবাহিনীর এমন মহৎ কাজের প্রশংসা করছেন স্থানীয়রা।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।