শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন মন্দিরে দীঘিনালা জোনের অনুদান প্রদান

0 ৫৭

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলার বিভিন্ন মন্দির ও পুজা মন্ডপে নগদ অনুদান প্রদান করেছে, দীঘিনালা সেনা জোন।

বুধবার ২১অক্টোবর সকালে বিভিন্ন মন্দির ও পুজা মন্ডপ পরিচালনা কমিটির সভাপতির হাতে অনুদান তুলে দেন, দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন|

এসময় দীঘিনালা উপজেলার বোয়ালখালী ইউনিয়নের শ্রী শ্রী নারায়ন মন্দির ও কালী মন্দির, মধ্য বোয়ালখালী এলাকার শ্রী শ্রী রাধা মাধব মন্দির, নয়মাইল এলাকার শ্রী শ্রী শারদীয়া দূর্গা মন্দির এবং বাবুছড়া ইউনিয়নের শ্রী শ্রী রাধা মাধব মন্দির কে নগদ ৫ (পাঁচ) হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

এসময় দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, দীঘিনালা জোন সবসময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি বাঙ্গালী তথা সকল ধর্মাবলম্বী লোকজনের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা সেবা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন। পূর্বেও দীঘিনালা জোন জাতি ধর্ম নির্বিশেষে সকলকে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। তিনি আরোও বলেন, দেশে বর্তমান কোভিড-১৯ এর প্রাদুর্ভাব এবং পরিস্থিতি বিবেচনা করে বিগত বছরের ন্যায় জাঁকজমকপূর্ণ ভাবে দুর্গোৎসব পালন করা যাচ্ছে না বিধায়, সকলকে সামাজিক দূরত্ব এবং করোনা প্রতিরোধের লক্ষ্যে যাবতীয় বিধি-নিষেধ মেনে চলে উৎসব সম্পন্ন করার জন্য অনুরোধ জানান।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।