শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে লংগদু জোনের শান্তি র‍্যালী

১১২

মো.গোলামুর রহমান,লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় পার্বত্য শান্তিচুক্তির ২৫বছর পূর্তি উপলক্ষে লংগদু সেনা জোনের উদ্যোগে শান্তি র‍্যালী ও বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

শুক্রবার( ০২ ডিসেম্বর) ১০.০০ ঘটিকার সময় লংগদু ৩ বীর জোনের,জোন কমান্ডার লেঃ কর্নেল হিমেল মিয়া,পিএসসি, এর নেতৃত্বে ০২ডিসেম্বর শান্তি চুক্তির ২৫ তম বছর পূর্তি উপলক্ষে ৩ বীর লংগদু জোন ও বেসামরিক প্রশাসনের সমন্বয়ে শান্তি র‍্যালী বের করা হয়।

উক্ত র‍্যালীতে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকিব ওসমান, সহকারী পরিচালক,৩৬ আনসার ব্যাটালিয়ন লংগদুর প্রদীপ চন্দ্র দত্ত, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম‍্যান আব্দুল বারেক সরকার, লংগদু থানা অফিসার ইনর্চাজ ইকবাল উদ্দিন,লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ স্থানীয় জন প্রতিনিধ ও গণ্যমান্য ব্যক্তি এবং আনসার ও ভিডিপি সদস্যরা।

পরবর্তীতে জোনে সকলকে নিয়ে দুপুরের প্রীতিভোজ শেষ করে জোনের সভাকক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জোন কমান্ডার লেঃ কর্নেল হিমেল মিয়া,পিএসসি বলেন বাংলাদেশ সেনাবাহিনী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।সকলকে পার্বত্য অঞ্চলের সম্প্রীতি বজায় রেখে দেশ উন্নয়নে লক্ষে কাজ করে যাওয়ার আহবান করে তিনি।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।