লংগদু সরকারী মডেল ডিগ্রি কলেজের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

0 ৮৮

।। ও. এফ. মুছা ।।
রাঙামটির লংগদু উপজেলায় লংগদু সরকারী মডেল ডিগ্রি কলেজের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পাল করেছে।
এ উপলক্ষ্যে শনিবার (১৫ আগস্ট) বিকালে কলেজের অধ্যক্ষের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধান অতিথি হিসেবে পুষ্পমাল্য অর্পন করেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার।
এসময় কলেজের সহকারী অধ্যক্ষ মোঃ আজগর আলী, লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, অর্থনীতি বিভাগের প্রভাষক মুসা তালুকদার সহ কলেজের অন্যান্য স্টাফগন উপস্থিত ছিলেন।
এরপরেই সংকিপ্ত আলোচনায় লংগদু সরকারী মডেল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ এর সভাপতিত্বে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন, বঙ্গবন্ধুর মত নেতার জন্ম না হলে আজ আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেতাম না। স্বাধীন বাঙালী জাতি হিসেব আত্মপরিচয় দিতে পারতাম না। দেশী ও বিদেশী চক্র বঙ্গবন্ধু সহ পরিবারের বেশিরভাগ সদস্যকে নির্মমভাবে হত্যা করে । আজ আমরা বঙ্গবন্ধু আত্মদানের এই দিনটি শ্রদ্ধার সাথে স্মরণ করছি।
শেষে বঙ্গবন্ধু সহ নিহত সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করে লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।