লংগদু সরকারি মডেল কলেজে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

alokitolangadu@gmail.com

0 ১৫৩

দৈনিক আলোকিত লংগদু ডেস্কঃ

আজ ১৫ই আগস্ট, জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্বপরিবারে ঢাকার ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে কিছু বিপদগামী দেশ বিরোধী কর্তৃক নির্মমভাবে শাহাদাত বরণ করেন। এই দিবসটি উপলক্ষে লংগদু সরকারি মডেল কলেজে আয়োজন করা হয় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লংগদু সরকারি মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব আজগর আলী। অনুষ্ঠান টি উপস্থাপন করেন প্রভাষক মো: আব্দুর রাজ্জাক। দোয়া-মোনাজাত পরিচালনা করেন ড. মোঃ ঈসা কাদিরী, প্রভাষক ইসলাম শিক্ষা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জনাব অমিত কুমার দাস, প্রভাষক, রসায়ন।খন্দকার হাসান আলী প্রভাষক বাংলা, হারুন-উর-রশিদ প্রভাষক হিসাব বিজ্ঞান, মো: মুছা তালুকদার প্রভাষক অর্থনীতি।

বক্তরা বঙ্গবন্ধুর আদর্শে জিবন গঠনের জন্য গুনগত ও মানসম্মত শিক্ষা অর্জন করে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভূমিকা রাখতে আহ্বান জানান। এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে কলেজের শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু কে নিয়ে লেখা কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তব্য ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরোও উপসিস্থত ছিলেন সহকারী অধ্যাপক উসমানগনি, প্রভাষক শফিউল হুদা , তাসলিমা খাতুন প্রভাষক রাষ্ট্রবিজ্ঞান, নূর মোহাম্মদ প্রভাষক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, সোহেল রানা প্রভাষক অর্থনীতি, মো: মহসিন প্রভাষক ইংরেজি, রেজালিন আরেফিন প্রভাষক অর্থনীতি,মৌসুমি পারভীন প্রভাষক আই.সি.টি. বজলুর রহমান শরীরচর্চা শিক্ষক, ফজলুন নাহার প্রদর্শক প্রমুখ।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।