লংগদু থানা পুলিশের অভিযানে জুয়া খেলা থেকে আটক দশ

alokitolangadu@gmail.com

0 ১০৬

 

আলোকিত লংগদু ডেস্কঃ

রাঙ্গামাটির লংগদু উপজেলায় মাইনীমুখ বাজারের একটি আবাসিক বোর্ডিং এ অভিযান পরিচালনা করে দশ জনকে জুয়া খেলা অবস্থায় আটক করে লংগদু থানা পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) রাত ১১টায় লংগদু উপজেলার মাইনীমুখ বাজারের আবাসিক একটি বোর্ডিং থেকে আসামীদের আটক করা হয়।

লংগদু থানার এস আই মশিউর রহমান, এস আই শাহাবুর আলম সহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে, জুয়া খেলা অবস্থায় আসামী ১। আনোয়ার হোসেন ছোটন(২০), ২। মো: ফোরকান(১৯), ৩। মো: তারা মিয়া(২৫), ৪। মোঃ রুস্তম আলী(৫০), পিতা-মৃত আব্দুল মজিদ ৫। মোঃ ফারুক হোসেন(৩২), ৬ । আমির হোসেন(৩২), ৭। মো: সাইফুল ইসলাম(২৯), ৮। মো: রফিকুল ইসলাম(৩০), পিতা-আব্দুল হাই, ৯ । মো: রফিকুল ইসলাম(৪১),১০। মোঃ জামাল উদ্দিন(২৮)।

সকলে লংগদু থানার স্থায়ী বাসিন্দা বলে জানায় পুলিশ। জুয়া খেলা অবস্থায় তাদের থেকে উদ্ধারকৃত আলামত হিসেবে ১। ০৫(পাঁচ) বান্ডেল খোলা তাস, ২। নগদ ১৫,৩২০/-(পনের হাজার তিনশত বিশ) টাকা, ৩। একটি খাতা উদ্ধার করে।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, মদ জুয়া সহ যেকোন ধরণের অপরাধ দমনে আমাদের অফিসারগন কাজ করে যাচ্ছে। গতকাল রাতে আমরা খবর পাই মাইনী বাজারে জুয়া খেলা হচ্ছে, খবর পেয়ে আমাদের টিম গিয়ে জুয়া খেলা অবস্থায়, খেলার আলামত সহ তাদের দশ জনকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের জুয়া আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।