লংগদু কাঠ ব্যবসায়ী সমিতির উদ্যোগে রাস্তা নির্মাণ

alokitolangadu@gmail.com

0 ১,২৪৯

আরাফাত হোসেন বেলাল

রাঙ্গামাটির লংগদুতে কাঠ ব্যবসায়ী সমিতির উদ্যোগে মনিক্কাছড়াতে প্রায় এক কি.মি. ইট সোলিং এর রাস্তা নির্মাণ করে দেওয় হয়েছে।

লংগদু উপজেলার মানিক্কাছড়া ঘাট থেকে শুরু করে প্রায় এক কি. মি. রাস্তার কাজ গত কয়েকদিন যাবত বিরামহীন কাজ করে গতকাল রাস্তার কাজ শেষ করে কাঠ ব্যবসায়ী সমিতি। যা তৈরীতে দেড় লক্ষ টাকার অধিক খরচ হয়েছে বলে জানায় যায়। মানুষের যাতায়াতের সুবিধার্থে রাস্তাটি নির্মাণ করা হয়েছে বলে জানিয়েছেন কাঠ ব্যবসাী সমিতি।

এসময় উপস্থিত ছিলেন, কাঠ ব্যবসায়ী সমিতির উপদেষ্টা মন্ডলীর সভাপতি বাবুল দাশ বাবু, কাঠ ব্যবসায়ীর সভাপতি শাহনেওয়াজ, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সাদেক হোসেন,জসিম উদ্দীন, ফারুক, মানিক মিয়া এছাড়াও উপজেলা যুবলীগের সভাপতি চান মিয়া, সাধারন সম্পাদক কামাল হোসেন সহ অনেকেই।

কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি শাহনেওয়াজ বলেন, উক্ত এলাকার মানুষ গুলো এখানে বসবাস করার শুরু থেকেই যাতায়াতে কষ্ট করে আসছে,তাদের কথা চিন্তা করে কাঠ ব্যবসায়ী সমিতি নিজেদের উদ্যোগে নিজেদের ফান্ড থেকে টাকা দিয়ে প্রায় এক কি. মি.  রাস্তা নির্মাণ করে দিয়েছি, আগামীতেও আমাদের এসকল কার্যক্রম অব্যহত থাকবে।

কাঠ ব্যবসায়ী কমিটির উপদেষ্টা মন্ডলীর সভাপতি বাবুল দাশ বাবু বলেন, কাঠ ব্যবসায়ীর এরকম উদ্যোগকে সাধুবাদ জানাই। আমি আশা করবো আগামীতেও কাঠ ব্যবসায়ীর পক্ষ থেকে এরকম সেবামূলক কার্যক্রম চলমান রাখবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।