লংগদু উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে আলোচনায় তিন প্রার্থী 

alokitolangadu@gmail.com

0 ৩৯

। বিপ্লব ইসলাম, (প্রতিনিধি)।।

আসছে  উপজেলা নির্বাচন ২০২৪ইং উপলক্ষে,  হিসেব নিকেশ শুরু হয়েছে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই আলোচনায় স্থান পেয়েছে উপজেলা নির্বাচনকে ঘিরে।

উপজেলা নির্বাচন ২০২৪ কে ঘিরে এবার রাংগামাটির লংগদু উপজেলার বিভিন্ন এলাকায় চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে আলোচনা। এই নির্বাচনকে কেন্দ্র করে তিনটি নাম জোরে শোরেই শোনা যাচ্ছে। একজন হলেন লংগদু উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও লংগদু  উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। অপর দু’জন হলেন লংগদু উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু ও সাবেক মাইনীমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বর্তমান রাংগামাটি জেলা আওয়ামী লীগের সদস্য হাজী ফয়েজুল আজীম।

এছাড়াও এবার লংগদু উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী তালিকা আরো দীর্ঘও হতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন স্থানীয়রা।

তবে সচেতন মহল বলছেন, প্রার্থী বেশী বা কম সেটা বড় বিষয় নয়। গুরুত্বপূর্ণ বিষয় হলো লংগদু উপজেলায় যারা দায়িত্ব নিতে চাচ্ছেন, তারা যেনো অবশ্যই লংগদুর সাধারণ মানুষের জন্য কাজ করে। সারা দেশের ন্যায় লংগদুতেও উন্নয়ন হওয়া এখন সময়ের দাবী।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।