লংগদুতে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০ উদযাপন সেমিনার, উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

0 ৬৭

।। ও.এফ মুছা ।।
” যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২০ উদযাপন উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের আয়োজনে সেমিনার ও উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার, লংগদু উপজেলা পরিষদের সম্মেলন হলে আয়োজিত সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার । সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন। উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াইপ্রু মারমা, লংগদু স্বাস্থ্য বিভাগের মেডিকলে অফিসার ডাঃ নন্দীনী।
এছাড়াও উপজেলা হর্টিকালচার সেন্টারের কর্মকর্তা ও উদ্যাণতত্ত্ববিধ মোঃ মহিউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার শওকত আকবর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ যুবায়ের হোসেন সহ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন এবং শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় মাধ্যমিক স্কুল পর্যায়ে ৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এতে উপস্থিত বক্তৃতায় প্রথম হয়েছে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রিণির ছাত্র নাবিল রিজোয়ান নাহিয়ান ও তৃতীয় হয়েছে একই বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী সুমাইয়া বিনতে সুলতান সর্ণা এবং দ্বীতিয় হয়েছে মাইনীমুখ মডেল হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী জান্নাতুল মাওয়া। অপরদিকে আমার তুলিতে ডিজিটাল বাংলাদেশ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়েছে তিনটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঁঞ্চম শ্রিণির ছাত্রী জান্নাতুল মাওয়া, দ্বীতিয় সাকিবুন নাহার, তৃতীয় হয়েছে মায়াবী আক্তার। ”বিজয় দিবস” বিষয়ে প্রথম হয়েছে একই বিদ্যালয়ের পঁঞ্চম শ্রেণির ছাত্রী সাবিকুন্নাহার, দ্বীতিয় হয়েছে চতুর্থ শ্রেণির ছাত্র জয়েস চাকমা, তৃতীয় হয়েছে তৃতীয় শ্রেণির ছাত্রী নাহিদা আক্তার মুন্নি।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।