লংগদুতে ২দিনব্যাপী ৪৫ তম বিজ্ঞান মেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

alokitolangadu@gmail.com

0 ২৯

।। লংগদু প্রতিনিধি ।।

“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে লংগদু উপজেলা প্রশাসনের আয়োজনে (২৭-২৮ জানুয়ারি) ২ দিনব্যাপী ৪৫ তম বিজ্ঞান মেলা, ৮মবিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান -২০২৪ সম্পন্ন করা হয়েছে।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে অনুষ্ঠিত বিজ্ঞান মেলার বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান লংগদু উপজেলার পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আজগর আলী, উপজেলা মৎস্য অফিসার তানভির আহসান, উপজেলা একাডেমিক সুপারভাইজার শওকত আকবর সহ বিভিন্ন বিভাগীয় দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন। এছাড়াও , বিচারকমণ্ডলী ,স্কুল-কলেজের প্রতিষ্ঠান প্রধান , শিক্ষকবৃন্দ ও ছাত্রছাত্রীর উপস্থিত ছিল।

দুই দিনব্যাপী ৪৫ তম বিজ্ঞান মেলায় লংগদু উপজেলার ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের নতুন নতুন উদ্ভাবনী উপস্থাপন করেন।

ওমর ফারুক মুছা
২৮-০১-২৫#০১৫৫৩৫৬৮৮৪১

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।