লংগদুতে সরকারী কর্মকর্তা-কর্মচারী’র প্রতিবাদ সমাবেশ

0 ৬৩

।। দৈনিক আলোকিত লংগদু ডেক্স ।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এবং ”জাতির পিতর সন্মান রাখবো মোরা অম্লান” এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটির লংগদু উপজেলায় সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(১২ুডসেম্বর), সকালে লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, লংগদু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াইপ্রু মারমা। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর মেডিকেল অফিসার ডাঃ নন্দিনী, উপজেলা (হর্টিকালচার) উদ্যাণ তত্ত্ববিধ মহিউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার শওকত আকবর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ যুবায়ের আলম সহ বিভিন্ন কর্মকর্তা -কর্মচারীগন এসময় উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, যে বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশের জন্মই হত না সেখানে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করা এটা অত্যান্ত অপমানজনক ও নিন্দ্বনীয় কাজ। আমরা এই কাজের জন্য তীব্র নিন্দ্বা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা এই কাজ করেছে তারা দেশ ও স্বাধীনতা বিরোধী অপশক্তি। আমরা সকল দোষী ব্যাক্তিদের অভিলম্বে সর্বোচ্ছ শাস্তির দাবী জানাচ্ছি।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।