লংগদুতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

0 ৭৯

।। ও. এফ. মুছা ।।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ’র ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে লংগদু উপজেলা যুবলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দোয়া মাহফীল, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে।
বুধবার (১১ নভেম্বর), লংগদু উপজেলা সদরে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের দলীয় কার্যালয়ে সামনে সকাল সাড়ে সাতটায় আনুষ্ঠানিকভাবে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর কার্যালয়ে মাওলানা রেজাউল করিমের পরিচালনায় দোয়ার মাহফীল করা হয়।
পরে উপজেলা যু্বলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ আবু বক্কর ছিদ্দিক এর সঞ্চালনায় ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য শাহ মোঃ নজরুল ইসলাম। এসময় উপজেলা মহিলা আওয়ামীলীগরে সহ সভাপতি আছমা বেগম, সাংগঠনিক সম্পাদক ফাতেমা জিন্না, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল পাশা, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সহ সভাপতি কিরণ চাকমা, সদস্য মিন্টুু চাকমা, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক নেছার উদ্দিন হৃদয়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ খান রাজু সহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন। সব শেষে দলীয় বাংলােদশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সকল নেতা-কর্মীদের খাওয়ানো হয়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।