লংগদুতে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালিত

alokitolangadu@gmail.com

0 ১৭২

মো. গোলামুর রহমান,

রাঙ্গামাটির লংগদুতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষকী যথাযোগ্যভাবে উদযাপন করেছে লংগদু উপজেলা প্রশাসন।

মঙ্গলবার ( ১৫)  আগস্ট সকাল ১০টায় উপজেলা সদরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্যে দিয়ে যথাযোগ্য ভাবে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষীকি উদযাপন করা হয়।

পরে লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে লংগদু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরমান খান এর সঞ্চালনায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভা ও প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিসদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আনোয়ার বেগম, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, সহকারী কমিশনার ভূমি আকিব ওসমান, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহিন হোসে চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা তানবির আহসান,বীর মুক্তি যোদ্ধা শাহ নেওয়াজ, প্রেসক্লাবের উপদেষ্টা এখলাছ মিঞা খান সহ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু এমন একটি নাম যার জীবনের বিনিময়ে আমরা বাংলাদেশ নামক একটি ভূ-খণ্ড পেয়েছি। আজ তার ৪৮তম শাহাদাৎ বার্সীকিতে আমরা তার রুহের মাগফেরাত কামনা করি।

শেষে দোয়া মুনাজাতের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।