লংগদুতে মাস্ক না পড়ায় জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

0 ৭১

সাকিব আলম মামুন
……………………………….
প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাংগামাটির লংগদুতে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন।
শুক্রবার (১৪ আগস্ট) সকালে উপজেলার মাইনীমুখ বাজার ও বাইট্টাপাড়া বাজারে বিভিন্ন রাস্তায় ও মার্কেটে অভিযান চালিয়ে মুখে মাস্ক না পড়ায় পাঁচ জন ব্যাক্তিকে আর্থীক জরিমানা ও সচেতন হওয়ার সতর্ক করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
লংগদু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াই প্রু মারমা এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় লংগদু থানা পুলিশ সদস্যগন সর্বাত্বক সহযোগীতা করেন।
এ বিষয়ে লংগদু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াই প্রু মারমা বলেন, লংগদুতে দিন দিন করোনা আক্রন্তের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এ উপজেলাকে রক্ষা করতে প্রশাসন তৎপরতা চালাচ্ছে। তারপর জনসাধারণ সচেতন হচ্ছে না। মুখে মাস্ক না পড়লে জেল জরিমানার সরকারিভাবে নির্দেশনা থাকলেও কেউই তা মানছে না। উপজেলার বিভিন্ন স্থানে রাস্তায় ও মার্কেটে অভিযান চালিয়ে মাস্ক না পড়ায় এবং যথাযথ স্বাস্থ্যবিধি না মানার দায়ে ৫জনকে অর্থদন্ড দেয়া হয়েছে।
তিনি আরও বলেন, লংগদু উপজেলা প্রশাসন সরকারি নির্দেশনা মোতাবেক মানুষের কল্যাণের স্বার্থে এ অভিযান পরিচালনা অব্যাহত রেখেছি। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। এ সময় সবাইকে করোনা প্রতিরোধে ঘরে থাকতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।