লংগদুতে বৈদ্যুতিক শর্টে প্রাণ গেলো গৃহবধূর

alokitolangadu@gmail.com

0 ৩২৫
মো.গোলামুর রহমান,

রাঙ্গামাটির লংগদুতে আকস্মিক বৈদ্যুতিক শর্ট  সার্কিটে প্রাণ গেলো গৃহবধূ নারগিস ( ৩২), পিতা. আব্দুর রফের।

বৃহস্পতিবার ( ৩ আগস্ট)  বেলা ৩টায় লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের গাউসপুর ২নং ওয়ার্ড এলাকায় এমর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাযায়, সকাল থেকে বিদ্যুৎ ছিলোনা, দুপুরের পরে বিদ্যুৎ আসলে বিদ্যুৎ এর সুইচ বোর্ডে হাত দিলে বিদ্যুৎ এর শর্ট লেগে ঘটনা স্থল থেকে ছিটকে পড়ে যায়। ছিটকে পড়ে সাথে সাথে বা হাতের কব্জি ভেঙ্গে যায় সেখান থেকে তাকে ঐঅবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে স্থানীয় ইবনেসিনা হাসপাতালে নিয়ে আসে।

একই সময় তার ছোট মেয়ে নাদিয়া আক্তার (২) তার সাথেই ছিলো, যার ফলে ছোট মেয়েটির পা পুড়ে আহত হয়, পরে একই সাথে মা মেয়েকে হাসপাতাল নিয়ে আসে মা মারা গেলেও ছোট মেয়েটি চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যায়।

ইবনেসিনা হাসপাতালের নিয়মিত ডাক্তার,  মানসুরুর রহমান বলেন, বিদ্যুৎ শর্ট সার্কিটে দুর্ঘটনা কবলিত হওয়া গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন,তখন তার নাকে মুখে ফেনা চলে আসে দেখি। পরে প্রাথমিক পরিক্ষা নিরীক্ষার পর আমরা বুঝতে পারি তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তবে ধারনা করা হচ্ছে শরীরে স্বর্ণ অলংকার বেশী থাকায় বিদ্যুৎ তাকে দ্রুত ক্ষতি করতে সক্ষম হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, আমরা বিষয়টি অবগত আছি,আমাদের ফোর্স ঘটনা স্থলে গিয়েছে, পরিবারের অভিযোগের ভিত্তিতে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।