লংগদুতে  বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে  শোভাযাত্রা ও আলোচনা সভা 

alokitolangadu@gmail.com

0 ১২২

 

 

।গোলামুর রহমান।। 

“কাঙ্খিত শিক্ষার জন্য শিক্ষক ‘ শিক্ষক সল্পতা পূরণ অপরিহার্য ” এই শ্লোগানকে সামনে রেখে লংগদু উপজেলায় রাবেতা  অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে রাবেতা  মডেল উচ্চ বিদয়ালয়ের উদ্যোগে  শোভাযাত্রা ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর),  সকাল ১১টায় রাবেতা  মডেল উচ্চ বিদয়ালয়ের শিক্ষক,  ছাত্র ছাত্রীদের নিয়ে শোভাযাত্রা বের করা হয়।  শোভাযাত্রাটি প্রধান সড়ক ঘুরে হেলীপ্যাড হয়ে বিদ্যালয়ের আলোচনা সভায় মিলিত হয়।

সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,  স্থানীয় ইবনে সিনা ট্রাস্ট হাসপাতালের কো-অডিনেটর মোঃ নুরুল ইসলাম শাহিন।  বিশেষ অতিথি ছিলেন,  ইবনে সিনা ট্রাস্ট হাসপাতালের সিনিয়র  সহকারী  ম্যানেজার মোঃ সাইফুল। লংগদু প্রেস ক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা, রাবেতা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন।

সহকারী  প্রধান শিক্ষক মিজান ইবনে আল মামুন এর পরিচালনায়  স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক নুরল করিম।

বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক আবদুল জব্বার,লংগদু  প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আরমান খান,  সাংবাদিক এবিএস মামুন। এসময়  বিদ্যালয়ের অন্যান্য  শিক্ষক, শিক্ষিকা ও  বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

শেষে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে  সকল শিক্ষকদের নিয়ে কেক কাটা হয় ও শিক্ষকদের বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।

এছাড়াও বিশ্ব শিক্ষক দিবস  উপলক্ষে উপজেলার মাইনীমুখ মডেল হাই স্কুল,  গোলশাখালী  আদর্শ  উচ্চ বিদয়ালয়, লংগদু বালিকা উচ্চ বিদয়ালয়, আটারকছড়া উচ্চ বিদয়ালয়, বগাচতর মহাজন পাড়া উচ্চ বিদয়ালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে  শোভাযাত্রা ও আলোচনা সভা আয়োজন করা হয়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।