লংগদুতে বিয়াক থাং পাংখোয়া হেডম্যানের পরলোকগমন

0 ৮৩

 

।। আলোকিত লংগদু ডেক্স ।।

রাঙামাটির লংগদু উপজেলার অতি সুপরিচিত মুখ ১৮নং কাকপাড়িয়া মৌজার হেডম্যান বিয়াক থাং পাংখোয়া ওরপে পাংখোয়া হেডম্যান পরলোকগমন করেছেন।

বুধবার (২১জুন) দুপুর ২.১০ঘটিকার
সময় মিজোরাম দেমাগ্রিতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সূত্র জানায়, বিয়াক থাং পাংখোয়া হেডম্যান দীর্ঘদিন দিন ধরে নানা রোগে ভূগছিলেন। বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য না হওয়ায় শেষে ভারতের মিজোরাম গিয়েছিলেন চিকিৎসার জন্য। সেখানেই তিনি মৃত্যু বরণ করেন।প্রয়াত পাংখোয়া হেডম্যানর নীজ বাড়ী লংগদু উপজেলার গুলশাখালী ইউনিয়নের গরুশুটাং এলাকার পাংখোয়া পাড়ায়।

বিয়াক থাং পাংখোয়া হেডম্যান পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি, লংগদু উপজেলা শাখা কমিটির অন্যতম সদস্য।বিয়াক থাং পাংখোয়া হেডম্যান এর মৃত্যুতে বিভিন্ন মহল সহ পার্বত্য চট্টগ্রাম হেডম্যান এসোসিয়েশন রাঙামাটি জেলা শাখার উপদেষ্টা ও ৩৮৭ নং গাথাছড়া মৌজার হেডম্যান মোঃ এখলাস মিঞা খান ও লংগদ উপজেলা হেডম্যান এসোসিয়েশনের সভাপতি প্রেমলাল চাকমা ও সাধারণ সম্পাদক মানিক কুমার চাকমা এক বিবৃতিতে প্রতি গভীর শোক প্রকাশ করে প্রয়াত হেডম্যানের আত্মার শান্তি কামনা করেছেন।

এছাড়াও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি লংগদু উপজেলা শায়কার সাধারণ সম্পাদক মনিশংকর চাকমা এক শোকবার্তায় জানায়, বিয়াক থাং পাংখোয়া হেডম্যান তার অকাল মৃত্যুতে , জেএসএস লংগদু থানা কমিটির পক্ষ থেকে পারলৌকিক সুগতি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারবর্গ ও আত্বীয়-স্বজনের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানাচ্ছি।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।