লংগদুতে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা-২০ অনুষ্ঠিত

0 ৭৫

।। আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের উদ্যোগে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। এতে রাবেতা মডলে হাই স্কুল উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।
মঙ্গলবার, লংগদু উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠিত এই বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতায় উপজেলার ৮টি মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা অংশ গ্রহণ করেন।
লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠান পরিচারলা করেন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান।
এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি ক্যাথোয়াই প্রুরু মারমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার এম কে ইমাম উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার শওকত আকবর, উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো লংগদু উপজেলা প্রোগ্রাম অফিসার মীর জুন্নুন আলম উপস্থিত ছিলেন। কুইজ প্রতিযোগিতায় ৮টি বিদ্যালয়ের মধ্যে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হয় মাইনীমুখ মডেল হাই স্কুল এবং ২য় রানার্স আপ হয় করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়।
উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন ও অন্যান্য অতিথিগন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। উপজেলা নির্বাহী অফিসার বিজয়ীদের উদ্দেশ্যে বলেন, যারা উপজেলায় বিজয়ী হয়েছো তোমরা কিছুদিন পর রাঙামাটি জেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ে কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য যেতে হবে। এখন থেকে ভালোভাবে প্রস্তুতি নিয়ে নিবে যাতে তোমরা জেলা পর্যায়েও বিজয়ী হতে পারো।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।