লংগদুতে বায়তুশ শরফ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

৮০

।। আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদুতে গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া অাদর্শ দাখিল মাদ্রাসার ২০২২ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার(৯ জুন), মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, ঢাকা ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রপেসর ড. আহসান উল্লাহ।
বক্তব্যে তিনি বলেন, মাদ্রাসার শিক্ষার্থীরা ধর্মীয় মূল্যবোধ শিক্ষার পাশাপাশি সাধারণ শিক্ষারও অর্জন করে। মাদ্রাসায় শিক্ষীত ছাত্ররা আজ সমাজ ও জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ অবাদান রাখছে। মাদ্রাসার শিক্ষাকে গুরুত্ব দিতে হবে।
মাদ্রাসার শিক্ষক মাওলানা আমিনুর রশীদ এর সঞ্চালনায়


স্বাগত বক্তব্য দেন গাঁথাছড়া বায়তুশ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ।
অতিথি হিসেবে আরো বক্তব্য দেন, মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম, লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের প্রভাষক হারুনুর রশীদ, মাদ্রাসার শিক্ষক মোঃ সালাউদ্দিন।
বিদয়ী ছাত্রদের পক্ষে বক্তব্য দেন নিজাম উদ্দিন। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য দেন দশম শ্রেণির ছাত্রী নুরজাহান আক্তার নুরীন।
পরে অতিথিগন মেধাবী ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
সব শেষে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, বায়তুশ শরফ কমপ্লেক্সের প্রাক্তন শিক্ষক মাওলানা মোঃ ইলিয়াছ হোসাইন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।