লংগদুতে জাতীয় পুষ্টি কর্মপরিকল্পনা ও ইনভেষ্টমেন্ট বিষয়ক ওরিয়েন্টেশন

৯০

লংগদুতে জাতীয় পুষ্টি কর্মপরিকল্পনা ও ইনভেষ্টমেন্ট বিষয়ক ওরিয়েন্টেশন

।। গোলামুর রহমান ।।
লংগদু উপজেলার পুষ্টি সমন্বয় কমিটির সদস্যদের নিয়ে দ্বিতীয় জাতীয় পুষ্টি কর্মপরিকল্পনা ও দ্বিতীয় কান্ট্রি ইনভেষ্টমেন্ট বিষয়ক ওরিয়েন্টেশন সভার আয়োজন করেছে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি।

গতকাল উপজেলা জুমফাউন্ডেশনের লীন প্রকল্পের সহযোগীতায় হর্টিকালচার সেন্টারের প্রশিক্ষণ কেন্দ্রে দিনব্যাপী দিনব্যাপী আয়োজিত ওরিয়েন্টেশন সভায় প্রধান অতিথির বক্তব্য লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল আবেদীন। বক্তব্যে তিনি বলেন, কিশোর কিশোরীরা বিশেষ করে কিশোরীরা পুষ্টিহীনতায় ভোগে। তাই কিশোর কিশোরীদের পুষ্টি বিষয় সচেতন হতে হবে এবং সকল প্রকার টিকা গ্রহণ করতে হবে। বর্তমান করোনা টিকা গুলো ১২ বছর থেকে উপরে সকলকে এটিকা গ্রহণ করতে হবে।

সভায় লীন প্রকল্পের উপজেলা সমন্বয়ক অমূল্যধন চাকমার সঞ্চালনায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার অরবিন্দ চাকমার সভাপতিত্বে, বিশেষ অতিথি ছিলেন, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম (ঝান্টু),মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম।

ওরিয়েন্টেশন সভায় সরকারী ও বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও নব নির্বাচিত বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ, শিক্ষক, সাংবাদিক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।