লংগদুতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

0 ১৪৩

গোলামুর রহমান, লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদুতে ” সবার আগে সুশাসন জনসেবায় উদ্বোধন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে – জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ জুলাই) উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদের সামনে হতে র‍্যালী বের করে পাবলিক লাইব্রেরী সামনে গিয়ে শেষ হয়। পরে পাবলিক লাইব্রেরি হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার আকিব ওসমান -এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃবারেক সরকার,ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা মৎস কর্মকর্তা তানভির আহসান,উপজেলা প্রকৌশলী শামসুল আলম, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দিন সহ প্রমুখ।

উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সবার আগে সুশাসন,জনসেবায় উদ্ভাবন” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় পাবলিক সার্ভিস দিবস যথাযথ ভাবে পালন করে আসছি আমরা। দেশকে উন্নয়ের লক্ষে ২০১৬ সাল থেকে এই দিবসকে পালন করে আসছি,মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের সর্বসাধারণের সচেতন হতে হবে, তাহলেই দেশ স্মার্ট হবে, আর সেই উদ্দেশ্যকে সফল করতে কাজ করে যাচ্ছেন দেশের সরকারী কর্মকর্তা ও কর্মচারীরা.

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।