লংগদুতে গ্রামভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি’র ১০দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণরে সমাপনী

0 ৫৮

।। দৈনিক আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদু উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের উদ্যোগে বগাচতর ইউনিয়নে ১০ দিন ব্যাপী গ্রামভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণ (পুরুষ ও মহিলা) সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে সমাপ্ত হয়েছে।
বৃহষ্পতিবার (১৯ নভেম্বর), উপজেলার বগাচতর ইউনিয়নের জালিয়াপাড়া মাদ্রাসার মিলনায়তনে ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মেম্বার নজরুল ইসলাম সেন্টু।
বগাচতর ভিডিপি পিসি আলী আহম্মদের সহযোগিতায় ও পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলার নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন। বক্তব্যে তিনি বলেন, প্রশিক্ষণ প্রাপ্ত ভিডিপি সদস্যগণ জাতীয় নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন সহ এলাকার আইন শঙ্খলা, বাল্য বিবাহ, শিশু ও নারী নির্যাতন, ইভটিজিং ও মাদক প্রতিরোধে সর্বাত্বকভাবে কাজ করবেন। এব্যাপারে ইউএনও কার্যালয়ে, থানার ওসি সহ আইন শৃঙ্খলা বাহিনীকে দ্রুত সংবাদ পৌচাবেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর। এসময় প্রশিক্ষণ প্রাপ্ত ৩২ জন পুরুষ ও ৩২ জন মহিলা আনসার ভিডিপি সদস্যগন উপস্থিত ছিলেন। গত ৮ নভেম্বর ২০২০ইং তারিখে এই প্রশিক্ষণ শুরু হয়েছিল।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।