লংগদুতে করোনাকালীন দরিদ্রদের মাঝে ইউএনডিপি-সিএইচটি’র ত্রাণ বিতরণ

0 ৬৬

\ ওমর ফারুক মুছা \
রাঙামাটির লংগদুতে করোনা আপদকালীন সময়ে ক্ষতিগ্রস্থ দরিদ্র জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছে ইউএনডিপি-সিএইচটি।
রবিবার (২৬ জুলাই), ত্রাণ বিতরণ কার্যক্রমের ধারাবাহিকতায় লংগদু সদর ও মাইনীমুখ ইউনিয়নের ১৭৫৬ জন দরিদ্র জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী, মাক্স ও সচেতনতামুলক পোষ্টার বিতরণ করা হয়েছে।
লংগদু উপজেলা পরিষদের সামনে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে বিতরণ কাজে অংশ নেয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, ইউএনডিপি-সিএইটি এর লংগদু উপজেলা ফ্যাসিলেটেটর দিমান ত্রিপুরা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের সমস্বয়কারী ভূবন চাকমা (প্রমুখ)।
ইউএনডিপি-সিএইচটি কর্মকর্তারা জানায়, করোনা আপদকালীন সময়ে ইউএনডিপি-এসআইডি সিএইচটি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের যৌথ উদ্যোগে লংগদু উপজেলার সাতটি ইউনিয়নের ইউএনডিপি-সিএইচটির কৃষক মাঠ স্কুল সদস্য ও ভিসিএফ সদস্য সহ ৩৫০০ জন দরিদ্র মহিলাকে ক্রমান্বয়ে ত্রাণ সাথে মাক্স ও সচেতনতামূলক পোষ্টারও প্রদান করা হবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।