লংগদুতে কওমি ওলামা পরিষদের কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

0 ১৮৮

।।আলোকিত লংগদু ডেক্সঃ ।।

কওমি ওলামা পরিষদ, লংগদু উপজেলা শাখার উদ্যোগে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল), লংগদু উপজেলা সদরে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে,লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু সেনা জোনের উপ অধিনায়ক মেজর আহমেদ ফরশাদ কবির পিএসসি।
বিশেষ অতিথি ছিলেন, লংগদু থানার এসআই আল আমিন,কওমি ওলামা পরিষদের লংগদু শাখার প্রধান উপদেষ্টা মাওলানা আমিনুর রশিদ,স্বাগত বক্তব্য রাখেন, কওমী ওলামা পরিষদ, লংগদু শাখার সভাপতি মাওলানা ইউনুস আল হাবিবী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, কওমী ওলামা পরিষদ, লংগদু শাখার সাধারণ সম্পাদক মাওলানা জুবাইদুল হাসান।
স্বাগত বক্তব্যে মাওলানা ইউনুস আল হাবিবী বলেন, কওমী ওলামা মাশায়েখ গণ বাংলাদেশ সহ সারা বিশ্বে ইসলামের ধর্মীয় আদর্শকে তুলে ধরেন। ইসলামের মূল আদর্শ ও রূপ কেবল মাত্র কওমি ওলামাদের মধ্যেই রয়েছে। যায় জন্য মানময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমী ওলামাদের রাস্ট্রীয় ভাবে সকল ক্ষেত্রে স্বীকৃতি দিয়েছেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কওমি ওলামা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভাপতির বক্তব্যে (ইউএনও) মো. সাইফুল ইসলাম বলেন, লংগদু উপজেলা কওমি ওলামা পরিষদ গঠন করার জন্য কওমি ওলামাদে ধন্যবাদ, তিনি কওমি ওলামাদের দুনিয়া ও আখেরাতে দু’টি বিষয় নিয়ে বেশি বেশি উদ্বুদ্ধ করতে আহবান জানান।

অনুষ্ঠান শেষে চলতি বছর লংগদু উপজেলা থেকে ২ জন নারী ও ৬ জন পুরুষ শিক্ষার্থীর মাঝে সন্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।