লংগদুতে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার,র, উদ্যোগে ২৮ ও ২৯ জানুয়ারি মেডিকেল ক্যাম্পেইন

alokitolangadu@gmail.com

0 ৯৩

।।মোঃ আলমগীর হোসেন।।
মোঃ আলমগীর হোসেন,

রাঙ্গামাটির লংগদুতে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ( সাবেক রাবেতা হাসপাতাল) উদ্যোগে মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

আগামী ২৮ ও ২৯ জানুয়ারি রোজ রবিবার ও সোমবার সকাল থেকে ঢাকা থেকে নাক, কান, গলা এবং চর্ম, যৌন ও এলার্জি রোগ বিষায়ক মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে।
ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জনমগন এসব রোগের চিকিৎসা সেবা প্রদান করবেন।

যে সকল বিশেষজ্ঞ ও সার্জনগন চিকিৎসা সেবা প্রদান করবেন তারা হলেন- অধ্যাপক মেজর ডা: মো: আনোয়ার হোসেন (অব:) এমবিবিএস, এফআরসিপি (গ্লাসগো, ইউকো) চর্ম, যৌন, এলার্জি, কসমেটিক ও লেজার বিশেষজ্ঞ, অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চর্ম ও গৌনরোগ বিভাগ ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।সহযোগী অধ্যাপক ডা: আবু নাসের মোঃ জামিল এমবিবিএস, এফসিপিএস (ইএনটি), সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান নাক, কান ও গলারোগ বিভাগ, ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।সহযোগী অধ্যাপক ডা. মোঃ নূরুল্লাহ এমবিবিএস, ডিএ (ঢা.বি.), সহযোগী অধ্যাপক, এনেসথেওলজী বিভাগ, ইবনে সিনা কলেজ ও হাসপাতাল, ঢাকা। প্রাক্তন বিশেষজ্ঞ, ইউনাইটেড হাসপাতাল, পেইন মেডিসিন ও ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ ডা: মো: আতিকুর রহমান এমবিবিএস, এমএস (ইএনটি এন্ড হেড-নেক সার্জারী) নাক, কান, গলা বিশেষজ্ঞ ও হেড-নেক সার্জন ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।

যে সকল রোগী দেখবেন ও অপারেশন করবেন
টনসিল অপারেশন।
নাকের পলিপ অপারেশন।
নাকের হাঁড় বাকা অপারেশন।
সাইনোসাইটিক অপারেশন।
থাইরয়েড অপারেশন।
নাকের যাবতীয় রোগের চিকিৎসা ও অপারেশন।
গালার যাবতীয় রোগের চিকিৎসা ও অপারেশন।
কানের যাবতীয় রোগের চিকিৎসা ও অপারেশন।
ঘাড়ের যাবতীয় রোগের চিকিৎসা ও অপারেশন।
চর্ম, যৌন ও এলার্জি রোগের সকল প্রকার রোগী দেখবেন।

এ ব্যাপারে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার (সাবেক রাবেতা হাসপাতাল) লংগদু এর প্রজেক্ট কো-অর্ডিনেটর জনাব মোঃ সাইফুল ইসলাম বলেন লংগদু উপজেলা একটি দুর্গম এলকা এখানে তেমন কোন উন্নত চিকিৎসা সেবা নাই। এলাকার উন্নত চিকিৎসা সেবা নিতে , তারা চট্টগ্রাম, ঢাকা গিয়ে ভালো বিশেষজ্ঞ সার্জন দেখাতে কষ্টকর । সে সব রোগীরদের কথা চিন্তা করে ইবেন সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে আমরা (সাবেক রাবেতা হাসপাতাল) প্রতি মাসেই ঢাকা থেকে বিশেষজ্ঞ ও সার্জন এনে কম খরচে চিকিৎসা সেবা প্রদান করে থাকি। তারই আলোকে আগামী ২৮ ও ২৯ তারিখ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে। যারা উক্ত রোগে আক্রান্ত তাদেরকে যোগাযোগ করে চিকিৎসা সেবা নেয়ার জন্য আহবান জানাচ্ছি।

যোগাযোগের ঠিকানা-ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু (রাবেতা হাসপাতাল), মাইনীমুখ, লংগদু, রাঙামাটি।
তথ্যের জন্য:- ০১৫১৬১৯৭০১২/০১৫৫২৭২৭৫২৯ যোগাযোগ করতে পারবেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।