লংগদুতে আশ্রয়নের ঘর পেলো আরও ৩২টি পরিবার

alokitolangadu@gmail.com

0 ১৬১

 

মোঃ আলমগীর হোসেন, লংগদু 

সারাদেশে আরও ১২ জেলা এবং ১২৩ উপজেলাকে ভূমি ও গৃহহীনমুক্ত ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ নিয়ে দেশের ৬৪ জেলার মধ্যে ২১ জেলা ও ৩৩৪ উপজেলা ভূমি ও গৃহহীনমুক্ত হলো।

বুধবার (৯ আগস্ট) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ২২ হাজার ১০১ পরিবারকে ঘর বুঝিয়ে দেয়ার অনুষ্ঠানে এ ঘোষণা দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ হস্তান্তর অনুষ্ঠান উপলক্ষে লংগদু উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আশ্রয়ন প্রকল্পের আওতায় ভুমিহীন ও গৃহহীন ৩২টি পরিবারকে জমির দলিল কাগজ পত্রসহ ঘর হস্তান্তর করা হয়।

এসময় লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান এর সভাপতিত্বে এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার,
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,লংগদু উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম, প্রেসক্লাবের উপদেষ্টা এখলাছ মিঞা খানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।
এসময় উপকার ভোগীরা তাদের মাথা গোঁজার ঠাঁই পেয়ে আনন্দিত এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে, গণভবন হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশে ২২ হাজার ১০১ জন গৃহ ও ভূমিহীনদের মাঝে আশ্রয়ণের ঘর হস্তান্তর করেন। এছাড়া মিলনায়তনে আমন্ত্রিত অতিথি ও সর্বস্তরের জনগণ ভিডিও কনফারেন্স মাধ্যমে এই অনুষ্ঠান উপভোগ করেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।