লংগদুতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০২৩ পালন

alokitolangadu@gmail.com

0 ১১২

।। মো. গোলামুর রহমান।।

” উন্নয়ন শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে, দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ ” এই স্লোগানকে সামনে রেখে রাঙ্গামাটির লংগদুতে আন্তর্জাতিক দুর্নীতি দিবস ২০২৩ ইং পালন করা হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর)  সকাল  ১০ টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে,লংগদু উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও লংগদু উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে থেকে দুর্নীতিবিরোধী র‍্যালী বের করে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এসে আলোচনা সভায় একত্রিত হয়।

আলোচনা সভায় লংগদু উপজেলা দুর্নীতিবিরোধী কমিটির সাধারণ সম্পাদক এখলাছ মিঞা খানের সঞ্চালনায়, দুর্নীতিবিরোধী কমিটির সভাপতি হাফেজ মাও. ফোরকান আহমদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,  উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম।

এছাড়াও আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, লংগদু থানার ওসি তদন্ত জালাল উদ্দীন, সহকারী কমিশনার( ভূমি) মো. মাসুদ রানা সহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রত্যেকটি মানুষকে নিজেকে পরিবর্তন এবং সৎ করতে হবে। নিজেরা সচেতন হলে তাহলে দুর্নীতি হবেনা। এছাড়াও প্রত্যেকটি ব্যবসা, চাকুরী সহ কর্মস্থল গুলোর সকলকে নিজেকে সচেতন করতে হবে তাহলেই দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।