লংগদুতে আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

0 ৬১

।। সাকিব আলম মামুন ।।
রাংগামাটির লংগদু উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
শনিবার (১৫ আগস্ট) এ উপলক্ষ্যে উপজেলা সদরে দলীয় কার্যালয়ে সকালে জাতীয় ও শোক দিবসের পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধুর ম্যুরালে পূষ্প মাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পুষ্পমাল্য অর্পনের সময়, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুুরী, সাবেক মহিলা সম্পাদিকা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, সাবেক সাাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরোয়ার হোসেন মিলন, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি তানিয়া আক্তার হাওয়া, সাংগঠনিক সম্পাক ফাতেমা জিন্নাজ (মেম্বার), উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগরে বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।
এরপূর্বে একটি বিশাল শোক র‌্যালী বের করা হয়। শোক র‌্যালীটি প্রধান সড়ক ঘুরে এসে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত ও শান্তি কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।