লংগদুতে আওয়ামীলীগের শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0 ১৫৯

মো.গোলামুর রহমান,লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১০টায় লংগদু উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সেলিম এর সভাপতিত্বে, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯ নং আসনের সাংসদ বাবু দীপংকর তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙ্গামাটি জেলা জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ত্রিদীব কান্তি দাশ, জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ শামশুদ্দোহা চৌধুরী, জেলা দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, জেলা উপ-দপ্তর সম্পাদক মোঃ শহীদুজ্জামান মহসীন রোমান সহ, বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও বীর মুক্তিযুদ্ধাগন উপস্থিত ছিলেন।

শোক সভায় বক্তব্যে বক্তারা বলেন, বিএনপি জামায়াতের নৈরাজ্য প্রতিহত করে, আমাদের উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে যাবে। কোন অপশক্তি উন্নয়নকে বাঁধা সৃষ্টি করতে পারবেনা। তারা মনে করেছিলো বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশকে ধবংস করে দিবে, কিন্তু তা করতে পারেনি। দেশকে আবার পুনরায় স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। আগামী নির্বাচনে সকলের সহযোগীতায় আওয়ামী সরকার আবারো ক্ষমতায় আসবে।

উল্লেখ্য এর আগে মাইনী বনশ্রী বিশ্রামাগারে প্রথমে অবস্থান করে, সেখান থেকে লংগদু জোনে চা বিরতী শেষ করে লংগদু বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে থেকে র‍্যালি বের করে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এসে র‍্যালি শেষ করে। পরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করে এক মিনিট নিরাপত্তা পালন করেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।