লংগদুতে আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

alokitolangadu@gmail.com

0 ১৬১

মো.গোলামুর রহমান,

উন্নয়নকে বাধাগ্রস্ত করার লক্ষ্যে পদযাত্রার নামে  সারাদেশব্যাপী বিএনপি কর্তৃক সন্ত্রাসী হামলা ও অরাজকতা সৃষ্টি প্রতিবাদে রাঙ্গামাটি লংগদু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২০ জুলাই)  বিকাল ৪টায় লংগদু উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ভারপ্রাপ্ত সভাপতি সেলিম  এর নেতৃত্বে উন্নয়নকে বাধাগ্রস্ত করার লক্ষ্যে পদযাত্রার নামে  সারাদেশব্যাপী বিএনপি কর্তৃক সন্ত্রাসী হামলা ও অরাজকতা সৃষ্টি প্রতিবাদে বাইট্টাপাড়া বাজার আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের কার্যালয় থেকে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শুরু হয়।

বিক্ষোভ মিছিলটি আলতাফ মার্কেট থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাইট্রাপাড়া বাজার শান্তি পরিবহন কাউন্টারের সামনে এসে একত্রিত হয়ে প্রতিবাদ সভায় একত্রিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হোসেন আলী মেম্বার, সাধারণ সম্পাদক বাবুল দাস বাবু, যুগ্ম সম্পাদক রকি চাকমা ইন্দ্রনাথ, উপজেলা যুবলীগের সভাপতি চাঁন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ বারেক সরকার, ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,জেলা পরিষদের সদস্য আসমা বেগম,উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী তানিয়া আফরোজ হাওয়া সহ বাংলাদেশ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ  উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, লংগদুতে কোন অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে আমরা তার দাঁত ভাঙ্গা জবাব দেবো,  আমরা রাজপথেই থাকবো, আমাদের ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে, ঐক্যবদ্ধ হতে হবে, বিএনপি জামাত সারাদেশে বিশৃঙ্খলা পরিবেশ তৈরি করার ষড়যন্ত্র করছে, আমরা সম্মিলিত ভাবে সেই ষড়যন্ত্রকে প্রতিহত করবো। তারা খাগিড়াছড়িতে আমাদের নেতা কর্মীদের উপর লাঠিসোটা নিয়ে হামলা করেছে আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি,আমরা সংবিধানের উপর বিশ্বাস করি, আগামী নির্বাচন ও সংবিধান অনুযায়ী হবে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন হবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।