লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

0 ৪১

।। নিজস্ব প্রতিবেদক ।।
রাঙামাটির লংগদু উপজেলার উপজেলার প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২১ অক্টোবর), লংগদু উপজেলা পরিষদের মিলনায়তনে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন এর সভাপতিত্বে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানা অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, মা্ইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা তরুণ চাকমা, সাংবাদিক আরমান সহ বিভিন্ন কর্মকর্তাগন বক্তব্য রাখেন।
এছাড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি ক্যাথোয়াই প্রু মারমা সহ বিভিন্ন বিভাগীয় প্রতিনিধি, ইউপি চেয়ারম্যানগন, বিভিন্ন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনী যথাক্রমে সেনা জোন, রাজনগর বিজিবি জোন, আনসার ব্যাটালিয়ন, আর্মড পুলিশ, আনসার ও ভিডিপি কর্মকর্তার প্রতিনিধিগন সহ বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিগণ এসময় উপস্থিত ছিলেন ।
সভায় বক্তারা বলেন লংগদু উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভাল আছে। আসছে শারদীয় দূর্গা পূজা উৎসব যাতে আনন্দ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হতে পারে তার জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করা হয়েছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।