রাঙ্গামাটি সদর হাসপাতাল উন্নয়নে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে—পবন চৌধুরী

0 ৮৪

আলোকিত লংগদু ডেক্সঃ

রাঙ্গামাটি সদর হাসপাতালের উন্নয়নে সেন্টাল অক্সিজেন সবরাহের জন্য কি পরিমান অর্থ সহায়তা প্রয়োজন তার তথ্য জানতে চেয়েছেন রাঙ্গামাটির দায়িত্ব প্রাপ্ত সচিব বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। তিনি বলেন, রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের উন্নয়ন জন্য আমার পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হবে। শুধু কি কি সমস্যা আছে তা আমাকে জানাতে হবে। আমি যতটুকু সম্ভব ব্যবস্থা গ্রহন করার চেষ্টা চালিয়ে যাবে।
শুক্রবার (১০ জুলাই) বিকালে রাঙ্গামাটি সার্কিট হাউজে হাসপাতালে অক্সিজেন সরবরাহসহ স্বাস্থ্য সেবা নিয়ে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
রাঙ্গামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আলমগীর কবির, সিভিল সার্জেন বিপাশ খীসা, রাঙ্গামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ প্রীতি প্রসুম বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাপ পরাগ তালুকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমসহ রাঙ্গামাটির ১০ উপজেলার উপজেলা স্বাস্থ্যকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
সভায় জেলা রাঙ্গামাটির দায়িত্ব প্রাপ্ত সচিব বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী রাঙ্গামাটির স্বাস্থ্য সেবা নিয়ে স্বাস্থ্যকর্মীদের থেকে জানতে চেয়ে স্বাস্থ্য বিভাগের সকল সমস্যা দ্রুত সমাধানে কাজ করার কথা বলেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।